ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: অপু উকিল 

প্রকাশনার সময়: ২০ ডিসেম্বর ২০২১, ০২:৩৪

আগামী ৫ জানুয়ারি পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে বিজয় নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল।

রোববার বিকালে কেন্দুয়া উপজেলার বলাইশিমূল ইউপি নির্বাচনে দলের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুর রহিম আহম্মাদের সমর্থনে আমলীতলা বাজারে পথসভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

এ সময় অপু উকিল ভোটারদের উদ্দেশ্য করে বলেন, নৌকা উন্নয়নের প্রতীক; তাই উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকে ভোট দিয়ে এলাকার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুন।

এ সময় তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য করে বলেন, ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে জননেত্রী শেখ হাসিনান উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকা পক্ষে ভোট চাইতে হবে।

বলাইশিমূল ইউনিয়ন আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুজ্জামানের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র আসাদুল হক ভূঁইয়া, যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা হায়দার মেম্বার প্রমুখ।

এছাড়াও স্থানীয় আওয়ামী লীগ,যুব লীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সন্ধ্যার পরে তিনি আশুজিয়া ইউপির রামপুর বাজার ও নওপাড়া ইউপির নওপাড়া বাজারেও দলীয় প্রার্থীর পক্ষে পথসভা করেন।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ