ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

 আশুগঞ্জে ‘মেঘনাচিত্র’ স্মরণিকার মোড়ক উম্মোচন

প্রকাশনার সময়: ১৯ ডিসেম্বর ২০২১, ২১:৩৬

বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে বাংলাদেশ সাংবাদিক সমিতি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ ইউনিটের উদ্যোগে ‘মেঘনাচিত্র’ নামে একটি স্মরণিকা প্রকাশ করার হয়েছে।

রোববার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: হানিফ মুন্সি প্রধান অতিথি হিসাবে এই স্মরণিকার মোড়ক উম্মোচন করেন। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা অরবিন্দ বিশ্বাস বাপ্পী, মুক্তিযোদ্বা সংগঠক মো: জাহাঙ্গির খন্দকার।

সংগঠনের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল মামুন, বিশিষ্ট কলামিস্ট কে এম আহসান উল্লাহ জুয়েল, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো: হুমায়ুন কবির, সাংবাদিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আবু আব্দুল্লাহ। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ মেঘনাচিত্র এর মোড়ক উম্মোচন করেন। দেশ বরেণ্য কবি ও সাহিত্যিকদের মুক্তিযুদ্বের উপর লেখা প্রবন্ধ, গল্প ও কবিতা নিয়ে মেঘনাচিত্র স্মরণিকাটি প্রকাশিত হয়েছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ