ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

খাসি চুরি করে নির্বাচনী খিচুড়ি ভোজের আয়োজন

প্রকাশনার সময়: ১৯ ডিসেম্বর ২০২১, ১৫:০০ | আপডেট: ১৯ ডিসেম্বর ২০২১, ১৫:০৪

নাটোরের গুরুদাসপুরে আধিবাসী কৃষকের বাড়ি থেকে গভীর রাতে খাসি চুরি করে নির্বাচনী খিচুড়ি ভোজের আয়োজন করার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের সমর্থকদের বিরুদ্ধে।

গত শুক্রবার (১৭ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের মহারাজপুর আধিবাসী পাইক পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আধিবাসী কৃষক শ্রী মিঠুন পাহান বাদী হয়ে গুরুদাসপুর থানায় ওই এলাকার আয়ুব আলীর ছেলে শাহীন আলী, শহিদুল ইসলামের ছেলে হাসিবুল ইসলাম ও ছাত্তারের ছেলে বাদল আলীর নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত ব্যক্তিরা চাপিলা মহারাজপুর এলাকার বর্তমান ইউপি সদস্য ও আসন্ন ইউপি নির্বাচনের প্রার্থী মো.আব্দুল হান্নানের সমর্থক।

আধিবাসী কৃষক শ্রী মিঠুন পাহান জানান, শুক্রবার রাতে তার পালিত তিনটি ছাগল ঘরে তুলে দিয়ে তারা ঘুমিয়ে পরে। রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে তারা খাসি মনে করে একটি গর্ভবতী ছাগল নিয়ে গিয়ে পুকুর পারে জবাই করে। পরে জবাইকৃত ছাগলের পেটে বাচ্চা থাকার কারণে তারা পুনরায় তার বাড়িতে এসে আরো একটি খাসি নিয়ে যাওয়ার চেষ্টা করার সময় ছাগলের চিৎকারে ঘর থেকে বের হয়ে তাদেরকে ধাওয়া দিলে পালিয়ে যায়।

অভিযুক্ত ব্যক্তিদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এ বিষয়ে ইউপি সদস্য আব্দুল হান্নান জানান, অভিযুক্ত ব্যক্তিরা তার সমর্থক না। তিনি অপরাধীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মতিন জানান, এ ঘটনায় মামলা রেকর্ড হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ