ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সড়কে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর, স্ত্রী-পুত্র আহত

প্রকাশনার সময়: ১৯ ডিসেম্বর ২০২১, ০২:১৬
ফাইল ছবি

বাগেরহাট জেলার মোল্লাহাটে মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে তুষার মল্লিক (৪২) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ছাড়া মৃতের স্ত্রী ও শিশু পুত্র আহত হয়েছে।

শনিবার বিকেলে উপজেলার দেড় বোয়ালিয়া খুলনা-মাওয়া মহাসড়কের সাগর ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, তুষার মল্লিকের স্ত্রী সবিতা মল্লিক (৩৬) ও তাদের শিশু পুত্র কুষাণ মল্লিক (৭)। তাদের বাড়ি মোল্লাহাট উপজেলার চাঁদেরহাট গ্রামে।

আহতদের প্রথমে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তুষার মল্লিককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোল্লাহাট হাইওয়ে পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান জানান, দেড় বোয়ালিয়া মন্দিরে পদাবলী কীর্তন অনুষ্ঠানে যোগ দেওয়ার উদ্দেশে নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে যাত্রা করেন তারা। মন্দিরের পদাবলী কীর্তন অনুষ্ঠানে পৌঁছানোর আগেই বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শিশুপুত্রসহ ওই দম্পতি গুরুতর আহত হয়।

এ সময় আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তুষার মল্লিককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে নেওয়ার পর তিনি মারা যান। এই ঘটনায় মাইক্রোবাসটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ