ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

আশুগঞ্জে পুলিশের অভিযান, বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

প্রকাশনার সময়: ১৮ ডিসেম্বর ২০২১, ১৮:৫০

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে অস্ত্র উদ্ধারে বিশেষ অভিযানে নেমেছে পুলিশ। শনিবার বিকালে উপজেলার আড়াইসিধা, মধুপুর, পাচভিটা ও বাজারচারতলা গ্রামের বিভিন্ন বাড়ীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ টেটা, বল্লম, এককাইট্টাসহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এর আগে শুক্রবার সকালে যাত্রাপুর গ্রামে বেশ কয়েকটি বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আজাদ রহমান জানান, নির্বাচনী সহিংসতা বন্ধে পুলিশের ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে আড়াইসিধা ইউনিয়নের বিভিন্ন গ্রামের বেশ কয়েকটি বাড়ি থেকে টেটা, বল্লম, এককাইট্টা ও বাঁশের মুলি বল্লমসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।তবে এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

তিনি আরো জানান, নির্বাচনে কোন প্রার্থীকেই পেশী শক্তি দেখাতে দেয়া হবে না। সাধারণ জনগণের ভোটের অধিকার নিশ্চিত করার জন্য পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে। যদি কোনো প্রার্থী কিংবা তার কর্মী-সমর্থক কোন ভোটারকে পেশী শক্তি কিংবা ভয়-ভীতি দেখায় তাহলে তাদের বিরুদ্ধে শক্ত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ