ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬
কিলিং মিশনে অংশ নেয় ১৫/১৬ জন

জনপ্রিয়তার কারণেই খুন হন চেয়ারম্যান প্রার্থী এরশাদুল

প্রকাশনার সময়: ১৮ ডিসেম্বর ২০২১, ১৩:৫৫

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে চেয়ারম্যান প্রার্থীসহ দুইজনকে গুলি করে হত্যার ঘটনায় এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। জনপ্রিয়তার তুঙ্গে থাকায় আসন্ন নাটঘর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী এরশাদুলকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এরশাদুল ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবুল কাশেমের ছেলে।

এ ঘটনায় তার সঙ্গে থাকা বাদল সরকার নামে অপর এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা গেছেন। সরেজমিন গিয়ে দেখা যায়, নিহতের বাড়িতে শোকের মাতম চলছে। দূর-দূরান্ত থেকে লোকজন এসে ভিড় করছে।

নিহতের স্ত্রী, দুই ছেলে ও আত্মীয় স্বজন সবাই বিলাপ করছেন। এমন অকাল মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না তারা। স্থানীয় এলাকাবাসী জানান, এরশাদুল হকের অনেক জনপ্রিয়তা ছিল। তার মত মানুষের এমন মৃত্যু কারো কাম্য নয়। তারা এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান।

স্থানীয় বাসিন্দা মনির হোসেন বলেন, আমি ঠাস ঠাস গুলির শব্দ শুনে ঘর থেকে বের হয়ে দেখি মোটরসাইকেলে বসা একটি লোক বলতেছে সাইরা ফেলছি। ঘন কুয়াশা আর রাতে অন্ধকার থাকায় তাদের চেহেরা দেখা যায়নি। তখন ঘটনাস্থলে গিয়ে দেখি একজন স্পটে মারা গেছেন। এরশাদুল ভাইকে অটোরিকশায় করে পাঠানো হয় হাসপাতালে।

নিহতের ছোট ভাই আক্তারুজ্জামান বলেন, ওয়াজ মাহফিল শেষে ফেরার পথে আমি ভাইয়ের সামান্য পেছনে ছিলাম। গুলির শব্দ শুনে সামনে গিয়ে দেখি তারা প্রায় ১৫/১৬ ছিল। তাদের মধ্যে অনেককেই চিনতে পেরেছি। নিরাপত্তার কারণে তাদের নাম এখন প্রকাশ করতে চাচ্ছি না।

নিহতের বাবা আবুল কাশেম বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেশ কয়েকজন মনোনয়ন প্রত্যাশী ছিলেন। আমার ছেলে জনপ্রিয়তার শীর্ষে ছিল। সুখে দুঃখে সে সব সময় সাধারণ মানুষের পাশে থাকতো। ২০১৯ সালে আমার এক ভাতিজা খুন হয়। সেই খুনের সঙ্গেও এর যোগসূত্র থাকতে পারে বলে তিনি মনে করেন। এ সময় তিনি প্রধানমন্ত্রীর কাছে ছেলের ঘাতকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল বলেন, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অপরাধীদের চিহ্নিত করে গ্রেফতার করতে পুলিশের তৎপরতা চলছে। দাফন শেষে নিহতের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় সন্দেহভাজন একজন নজরদারিতে আছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ