ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

রামপালে আ.লীগের অভ্যন্তরীণ কোন্দলে প্রাণ গেল যুবকের 

প্রকাশনার সময়: ১৭ ডিসেম্বর ২০২১, ১৯:৩০

বাগেরহাটের রামপালে আওয়ামী লীগে দলীয় অভ্যন্তরীণ কোন্দলে প্রতিপক্ষের হামলায় ফিরোজ ঢালী (৪০) নামে এক যুবক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও ৩ জন।

আহতরা হলেন- আওরঙ্গজেব (৪২), হানিফ (৩৮) ও আকরাম ঢালী (৪৭)। নিহত ও আহতরা সকলেই আওয়ামী লীগের রামপাল উপজেলার সাবেক সেক্রেটারি ও সদর ইউপির সাবেক চেয়ারম্যান জামিল হাসান জামুর সহযোগী।

জামিল হাসান জামু ও নিহতের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার সকালে সাড়ে ১০ টার দিকে আওয়ামী লীগ নেতা ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান জামিল হাসান জামুকে বাড়ীর গেটে নামিয়ে দিয়ে ফিরোজ ঢালী ও অপর ৩ জনকে নিয়ে ২ মোটরসাইকেল যোগে কাদিরখোলা এলাকায় ফিরোজ বাড়ীর দিকে যাচ্ছিল। এ সময়ে পূর্ব পরিকল্পিত অবস্থান নেওয়া নিজ আওয়ামী লীগ দলীয় হোসেন মেম্বরের পক্ষের বেল্লাল চাহড়সহ ৩০/৪০ জন সন্ত্রাসীরা তাদের মোটরসাইকেলের গতিরোধ করে অতর্কিত বেধরক পিটিয়ে ৪ জনকে রাস্তার উপর ফেলে রেখে যায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে রামপাল ঝনঝনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে ফিরোজ ঢালী মারা যায়। অন্যদের গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিন জানান, রামাপালের কালেখার বেড় এলাকায় দুই গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ফিরোজ ঢালী নামের একজন মারা গেছে। তবে প্রকৃত ঘটনার বিস্তারিত পরে জানানো সম্ভব হবে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ