ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফরিদপুরে দুলাল হত্যাকাণ্ডের বিচার দাবি 

প্রকাশনার সময়: ১৭ ডিসেম্বর ২০২১, ১৭:১০

ফরিদপুরের ভাঙ্গায় নির্বাচনী পরবর্তী সহিংসতায় দুলাল সিকদার (৫৭) নামের এক ব্যাক্তি নিহত হওয়ার প্রতিবাদে দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শুক্রবার (১৭ ডিসেম্বর) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার মুনসুরাবাদ এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করেন নিহতের পরিবারের সদস্যরা ও এলাকাবাসি।

হত্যাকাণ্ডের প্রতিবাদে বিক্ষুদ্ধ এলাকাবাসি মুনসুরাবাদ বাজার এলাকায় হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শাস্তির দাবিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন।

কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন- হামিরদী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য জেসমিন আক্তার, নিহতের পুত্র নাহিদ সিকদার, মোস্তফা মাতুব্বর, হাসিনা সিকদার প্রমুখ।

বক্তারা বলেন, পরিকল্পিতভাবে স্থানীয় সন্ত্রাসী ইমরান মাতুব্বর গংরা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। আমরা এর সঠিক তদন্তের মাধ্যমে বিচার চাই। এলাকার মানুষ ইমরানদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে।

প্রসঙ্গত, গত বুধবার বিকালে ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মুনসুরাবাদ গ্রামে বর্তমান নির্বাচিত মেম্বার আলম মোল্লার সমর্থকদের সঙ্গে পরাজিত মেম্বর প্রার্থী বাবর আলীর সমর্থকদের সংঘর্ষের জের ধরে দুলাল সিকদার নিহতের ঘটনা ঘটে। নবনির্বাচিত ইউপি সদস্য আলম মোল্লার সমর্থকেরা দুলাল সিকদারকে পিটিয়ে হত্যা করে বলে অভিযোগ উঠে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ