ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

অনৈতিক কাজে নারীসহ আ.লীগ নেতা আটক, অতঃপর...

প্রকাশনার সময়: ১৭ ডিসেম্বর ২০২১, ১২:১০

সিরাজগঞ্জের তাড়াশে প্রবাস ফেরত এক নারীর সঙ্গে পরকীয়া প্রেমের সূত্র ধরে রাত কাটাতে গিয়ে মহারম আলী (৩২) নামের আওয়ামী লীগ নেতাকে আটক করেছে স্থানীয় জনতা। এসয় স্থানীয় জনতারা ওই আওয়ামী লীগ নেতার সঙ্গে ওই নারীর বিয়ে দেন।

বৃহস্পতিবার ভোররাত তিনটার দিকে উপজেলার নওগাঁ ইউনিয়নের ভায়াট গ্রামে এ ঘটনা ঘটে। নারীসহ আওয়ামী লীগ নেতা নওগাঁ ইউনিয়নের ভায়াট গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে মহারম আলী ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ভায়াট গ্রামের মাতব্বর রাঙ্গা মণ্ডল, নজরুল ইসলাম ও আলামিন হোসেনসহ প্রত্যক্ষদর্শীরা জানান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহরাম আলীর প্রবাস ফেরত ওই নারীর সঙ্গে রাত্রিযাপন করতে গেলে বাড়ির লোকজন টের পেয়ে তাকে আটক করে উত্তমমধ্যম দেয়। এ সময় গ্রামের লোকজন গিয়ে ওই নারীর ঘরে তাকে আটক করে রাখে। পরে ভোর রাত ৩টার দিকে তাদের দুজনের উভয়পক্ষের লোকজনের সঙ্গে কথা বলে ৪ লক্ষ টাকা দেন মোহরানায় বিবাহবন্ধনে আবদ্ধ করা হয়।

উপজেলার নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই সরকার জানান, স্থানীয়দের মাধ্যমে জানতে পারি মহারম আলী প্রবাস ফেরত ওই নারীর কাছে প্রায়ই যাতায়াত করতেন। রাতে ওই নারীর ঘরে ঢুকে, পরে স্থানীয়রা তাদের দুজনকে আটক করে বিয়ে পড়িয়ে দিয়েছে। এ নিয়ে সভাপতির সঙ্গে আলোচনা করে তার বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয়রা আরো জানান, এর আগেও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহারম আলীর একাধিক নারীর সঙ্গে কেলেঙ্কারি হয়। এছাড়া আপত্তিকর ছবি ভাইরাল হয়।

এ বিষয়ে অভিযুক্ত ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহারম আলী বলেন, ঘটনার দিন অসহায় ওই নারীর বাড়িতে এসে তাকে বিভিন্ন পরামর্শ দিচ্ছিলাম। কিন্তু পরিকল্পিতভাবে আমাকে আটক করা হয়েছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ