ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬
তৈমুরকে আইভী

ভোটের লড়াই হবে চাচা-ভাতিজির 

প্রকাশনার সময়: ১৭ ডিসেম্বর ২০২১, ০৫:৪৯ | আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১, ০৫:৫১

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) নির্বাচনে মেয়র পদে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা (স্বতন্ত্র) অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. সেলিনা হায়াত আইভীসহ ৮ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এদিকে, বিএনপি নেতা ও স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকারকে ভোটের মাঠে স্বাগত জানিয়েছেন ক্ষমতাসীন দল নৌকা প্রতীকের প্রার্থী আইভী।

তিনি বলেন, আমি তৈমুর আলম খন্দকার কাকাকে স্বাগত জানাই। আগামী ১৬ জানুয়ারী আপনার সঙ্গে আমি নির্বাচন করবো। চাচা-ভাতিজি নির্বাচন করবো। এটা হবে চাচা-ভাতিজীর নির্বাচন। মানুষ যাকে চয়েজ করে তিনিই নির্বাচিত হবেন।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বিজয় দিবস উপলক্ষে আয়োজিত ফুটবল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তৈমুরকে উদ্দেশ্য করে আইভী বলেন, আমি বলবো আপনি আলী আহমদ চুনকার শিষ্য ছিলেন। আমি সবসময় সত্যের পক্ষে আছি, সত্য বলি, আপনিও সত্য কথা বলবেন। মিথ্যা অভিযোগ দেবেন না। রাসেল পার্ক, বাবুরাইল খাল কোথাও টাকা বাড়ানো হয়নি। অন্যের কথা শুনে কথা বলবেন না।

তিনি বলেন, কেউ কেউ বলেছে বাবুরাইল খাল করে আমি জনদুর্ভোগ সৃষ্টি করেছি। আপনারা দেখেন এবং বলেন। এখানে কতগুলো বস্তি ছিল। এখানে কত অসামাজিক কাজ হতো। আজ এখানে রাসেল পার্ক হয়েছে। এখানকার পানি ও পরিবেশ এখন মনোরম-সুন্দর। আমি কখনো মিথ্যা বলি না, ফাঁসির মঞ্চে গিয়েও মিথ্যা বলবো না।

আইভী আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। কিন্তু আমি আপনাদের আইভী। আমি আপনাদের কন্যা, আপনাদের মেয়ে। আমার বাবাও আপনাদের জন্য জীবন উৎসর্গ করে দিয়েছেন। আমি আপনাদের চুনকার মেয়ে আইভী। আমাকে আরেকবার সেবা করার সুযোগ দেবেন।

মেয়র পদে অন্য ছয়জন প্রার্থী হলেন, খেলাফত মজলিশের এ বি এম সিরাজুল মামুন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা মো. মাসুম বিল্লাহ, বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. জসিম উদ্দিন, বাংলাদেশ কল্যান পার্টির মো. রাশেদ ফেরদৌস, স্বতন্ত্র মোহাম্মদ সুলতান মাহমুদ ও মো. কামরুল ইসলাম।

ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র বাছাই হবে ২০ ডিসেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ২৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ২৮ ডিসেম্বর এবং ভোটগ্রহণ করা হবে আগামী ১৬ জানুয়ারি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ