ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বগুড়ায় ৯ নেতাকে দল থেকে অব্যাহতি

প্রকাশনার সময়: ১৬ ডিসেম্বর ২০২১, ২২:৩২

৪র্থ ধাপে ইউপি নির্বাচনে নৌকার বিপক্ষে ভোট করায় বগুড়ায় ৯ নেতাকে আওয়ামী লীগ ও আ. লীগের বিভিন্ন অঙ্গসংগঠন থেকে ​অব্যাহতি দেয়া হয়েছে।বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় বগুড়া জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল স্বাক্ষরিত পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

অব্যহতি দেয়া নেতাকর্মীরা হলেন- ​বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নে সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম লিটন। কাহালু উপজেলার সদর ইউনিয়নে উপজেলা যুবলীগের সভাপতি শি এম বেলাল হোসেন, নারহট্ট ইউপিতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল রহিম প্রাং। কালাই ইউপিতে বর্তমান চেয়ারম্যান ও সাবেক শ্রমিক লীগ নেতা আবু তাহের সরদার হান্নান, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রুবেল হোসেন এবং উপজেলা জননেত্রী শেখ হাসিনা পরিষদের সাধারণ সম্পাদক শাজাহান আলী।

নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউপিতে স্থানীয় আওয়ামী লীগ নেতা মজনুর রহমান মজনু ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ হেলা বাকী। ভাটগ্রাম ইউপিতে স্থানীয় ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল দৌলা ববি।

বগুড়া জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল জানান, ‘৪র্থ ধাপে ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেয়ায় আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের ৯ নেতাকর্মীকে স্ব স্ব পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। এছাড়া দলীয় শৃঙ্খলা অমান্য করায় তাদের বিরুদ্ধে চূড়ান্ত সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রীয় কমিটি বরাবর সুপারিশ করা হয়েছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ