ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় র‌্যালি থেকে ৪ শিবিরকর্মী আটক

প্রকাশনার সময়: ১৬ ডিসেম্বর ২০২১, ২০:০৯

ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় দিবসের র‌্যালি থেকে চার শিবিরকর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে শহরের ফুলবাড়িয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বিজয়নগর উপজেলার আমানপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২১), নবীনগর উপজেলার নোয়াগাঁও গ্রামের মেহেদী হাসানের ছেলে মোহাম্মদ আলী (১৮), আলমনগর গ্রামের আবুল হাশেমের ছেলে নাসির উদ্দিন (২৪) এবং কসবা উপজেলার শাহপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মোহাম্মদ মিয়াদ (১৬)। এদের মধ্যে নাসির ছাত্র শিবিরের ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখার ছাত্র কল্যাণ সম্পাদক। তবে তাদের বিরুদ্ধে কী ধরণের আইনগত ব্যবস্থা নেওয়া হবে সেটি নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মহান বিজয় দিবস উপলক্ষে র‌্যালি বের করার জন্য ছাত্র শিবিরের নেতাকর্মীরা পৌর এলাকার ফুলবাড়িয়া কনভেনশন সেন্টারের সামনে এসে জড়ো হয়। এ সময় ছাত্রলীগ নেতাকর্মীরা ওই কনভেনশন সেন্টারের সামনে দিয়ে যাওয়ার সময় শিবিরের চারজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আটকদের জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ