ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬
নারায়ণগঞ্জ সিটি নির্বাচন 

মেয়র পদে ৮ জনের মনোনয়ন দাখিল

প্রকাশনার সময়: ১৬ ডিসেম্বর ২০২১, ০৫:৫৯

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি) নির্বাচনে মেয়র পদে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা (স্বতন্ত্র) অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. সেলিনা হায়াত আইভীসহ ৮ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। সেই সাথে ৯টি সংরক্ষিত নারী ওয়ার্ডে ৩৬ জন এবং ২৭টি সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ১৬৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র দাখিলের সময় শেষে বুধবার রাতে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও এই সিটি করপোরেশন নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান এই তথ্য জানান।

এদিন বিকেল ৫টা পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা। মেয়র পদে অন্য ছয়জন প্রার্থী হলেন- খেলাফত মজলিশের এ বি এম সিরাজুল মামুন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা মো. মাসুম বিল্লাহ, বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. জসিম উদ্দিন, বাংলাদেশ কল্যান পার্টির মো. রাশেদ ফেরদৌস, স্বতন্ত্র মোহাম্মদ সুলতান মাহমুদ ও মো. কামরুল ইসলাম।

গত ৩০ নভেম্বর এই সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র বাছাই হবে ২০ ডিসেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ২৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ২৮ ডিসেম্বর এবং ভোটগ্রহণ করা হবে আগামী ১৬ জানুয়ারি। ২০১১ সালে সিটি করপোরেশন হিসেবে যাত্রা শুরুর পর এবার হচ্ছে তৃতীয় নির্বাচন।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ