ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

হবিগঞ্জে মুজিববর্ষে কারাগারে স্থাপিত হল শিশু পার্ক

প্রকাশনার সময়: ১৫ ডিসেম্বর ২০২১, ২৩:০৩

হবিগঞ্জে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে জেলা কারাগারে কারাবন্দি মায়েদের সাথে অবস্থানরত (অনূর্ধ্ব ৫ বছর) শিশুদের মানসিক উৎকর্ষ ও শারীরিক বিকাশের জন্য শিশু নিকেতন নামে একটি ইনডোর মিনি শিশু পার্ক স্থাপন করা হয়েছে।

বুধবার (১৫ ডিসেম্বর) বিকালে পার্কটি উদ্বোধন করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান।

হবিগঞ্জ অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতি এবং হবিগঞ্জ জেলা কারাগার এর যৌথ ব্যবস্থাপনায় শিশু নিকেতন ইনডোর মিনি শিশু পার্কে শিশুদের জন্য রয়েছে, প্লে প্যান, এলিফ্যান্ট দোলনা, ইয়ো ইয়ো ফিশ, ডিয়ার রাইডার, মিকি রাইডার, তিন চাকার গাড়ি, দোল খাওয়া ঘোড়া, রঙিন ছবিওয়ালা শিশুতোষ গল্পের বই ও অন্যান্য খেলনা সামগ্রী।

জেলা কারাগারে নারী কারাবন্দিরা তাদের শিশুদের জন্য এরকম একটি ব্যতিক্রমী চিত্তবিনোদনমূলক মিনি শিশু পার্ক স্থাপনে অত্যন্ত আনন্দিত এবং জেলা প্রশাসক এর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মোঃ হাবিবুর রহমান, ভারপ্রাপ্ত জেল সুপার ও সহকারী কমিশনার জনাব প্রতীক মন্ডল, হবিগঞ্জ অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতির কোষাধ্যক্ষ ডাঃ আবদুর রব, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ জালাল উদ্দীন, প্রবেশন অফিসার নিপুন রায়, জেলা কারাগারের সহকারী সার্জন ডাঃ আ ন ম রাকিবুল কাওসার এবং জেলার জয়নাল আবেদীন ভূঞা।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ