ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

টাঙ্গাইল ৭ আসনে প্রার্থী ৭ জন 

প্রকাশনার সময়: ১৫ ডিসেম্বর ২০২১, ১৯:৫৫

টাঙ্গাইল ৭ (মির্জাপুর) আসনের উপ-নির্বাচনে ৭ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বুধবার (১৫ ডিসেম্বর) বিকেল পর্যন্ত জেলা রিটানিং কার্যালয়ে আওয়ামী লীগ, জাতীয় পাটি, বাংলাদেশ কংগ্রেস পার্টি সহ সাতজন প্রার্থী মনোনয়ন জমা দেন।

নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী খান আহমেদ শুভ, জাতীয় পার্টির জহিরুল ইসলাম জহির, বাংলাদেশ ওয়ার্কাস পার্টির গোলাম নওজেব চৌধুরী, বাংলাদেশ কংগ্রেস পার্টির রুপা রায় চৌধুরী, বাংলাদেশ বৈরাবরি পার্টির পীর সৈয়দ আলমগীর হোসেন, স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম ও আরজু মিয়া মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এ ব্যাপারে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান বলেন, প্রার্থীরা সুষ্ঠুভাবে মনোয়ন পত্র জমা দিয়েছেন। সেগুলো যাচাই-বাছাই করে চূড়ান্ত করা হবে। এই উপনির্বাচনে রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন ময়মনসিং আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা শাহেদুন নবী চৌধুরী।

উল্লেখ, গত ১৬ নভেম্বর এ আসনের সংসদ সদস্য একাব্বর হোসেন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ৩০ নভেম্বর এই আসনটি শূণ্য ঘোষণা করে নির্বাচনি তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ১৫ ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাই ২০ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৭ ডিসেম্বর। আগামী ১৬ জানুয়ারি এই আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ