ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নবীনগরে পানিতে ডুবে এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু

প্রকাশনার সময়: ১৫ ডিসেম্বর ২০২১, ১৮:৩২

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের জিনদপুর গ্রামে পুকুরের পানিতে ডুবে মোহাম্মদ আদনান(১৫) নামে এক এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বুধবার (১৫ ডিসেম্বর) নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের জিনদপুর গ্রামে এ ঘটনা ঘটে। আদনান মুরাদনগর উপজেলার টনকি ইউনিয়নের থোল্লা গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

আদনানে’র মা জিনদপুর ইউনিয়ন স্কুল এন্ড কলেজে’র শিক্ষিকা হউয়ার সুবাধে জিনদপুর গ্রামের মোহাম্মদ বাছির মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন তারা। আদনান জিনদপুর ইউনিয়ন স্কুল এন্ড কলেজে থেকে এ বছর এসএসসি পরিক্ষা দিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, আদনান এবং তার ছোট ভাই বাড়ির পাশে পুকুর পাড়ে ফুটবল খেলছিলেন। খেলার এক পর্যায়ে ফুটবল পুকুরের মাঝে চলে যায়। পুকুরের মাঝ থেকে ফুটবল আনতে গেলে অতিরিক্ত ঠান্ডা পানিতে সে আকষ্মিক তলিয়ে যায়। আদনানের ছোট ভাই পুকুরের পানিতে নেমেও তাকে উদ্ধার করতে পারেনি, পরে স্থানীয়রা অনেক খোঁজাখুজি শেষে মাছ ধরার জাল দিয়ে তাকে উদ্ধার করেন।

নবীনগর থানা’র এস আই মনির হোসেন জানান,পুকুরের পানি অতিরিক্ত ঠান্ডা হউয়ায় ছেলেটি বল নিয়ে আর পুকুর থেকে উঠে আসতে পারেনি, স্থানীয় মানুষ এবং ডূবুরি দলের সাহায্য তার মৃতদেহ উদ্ধার করা হয়। লাশটি তার পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে, লাশ দাফন কাফনের জন্য তার গ্রামের বাড়িতে নিয়ে গেছে তার পরিবার।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ