ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

সাংবাদিক তৌহিদ আক্তার পান্নাকে সংবর্ধনা

প্রকাশনার সময়: ১৫ ডিসেম্বর ২০২১, ১৭:১০

ঈশ্বরদী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না সাংবাদিকতায় এ্যাওয়ার্ড পাওয়ায় ঈশ্বরদীতে সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাত নয়টায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব ও ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে প্রেস ক্লাব মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি ডাইরেক্টর রফিকুল আলম। ঈশ্বরদী উপজেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি আশরাফুল আবেদীনের সভাপতিত্বে অ্যাড. হেদায়েত-উল হক, ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পায়েল হোসেন রিন্টু, ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বায়েজিত বোস্তামি পলাশ, সহসাধারণ সম্পাদক বাপ্পী রায়হান ও সদস্য ইয়াছিন আলী শেখসহ অন্যরা বক্তব্য দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সাব-ইনস্পেক্টর রমজান আলী কবিতা আবৃতি করেন। পরে পান্নাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এর আগে তৌহিদ আক্তার পান্না ট্রেন থেকে নামার পর স্টেশনে উপজেলা প্রেসক্লাবের কর্মকর্তা-সদস্যবৃন্দ, রেলওয়ে নিরাপত্তাবাহিনী-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।

উল্লেখ্য, বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষ্যে এশিয়া হিউম্যান রাইট্স ফাউন্ডেশন,সেগুনবাগিচাস্থ কচিকাঁচার মেলা মঞ্চে বাংলাদেশের পক্ষ থেকে গণমাধ্যমে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ এশিয়া হিউম্যন রাইট্স পিস এওয়ার্ড-২০২১ প্রদান করা হয়।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ