ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ঝালকাঠিতে দিনমজুরকে কুপিয়েছে সন্ত্রাসীরা

প্রকাশনার সময়: ১৫ ডিসেম্বর ২০২১, ০০:২৬

ঝালকাঠিতে মিরাজ শেখ (৩৫) নামের এক দিনমজুরকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। সদর উপজেলার কেওরা ইউনিয়নের নৈকাঠি বাজারে মঙ্গলবার রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে। আহত মিরাজের পরিবারের অভিযোগ কেওরার ইউপি সদস্য নজরুল ইসলাম তার দলবল নিয়ে মিরাজকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারি কুপিয়েছে।

স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে মিরাজকে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক সিয়াম হাসান বলেন, রোগীর একটি হাত এবং দুটি পা ভেঙে গেছে। সেই সাথে একটি চোখ জখম হয়েছে। সব মিলিয়ে মৃত্যুঝুঁকি আছে।

রাতেই আহত মিরাজকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছে আহতের প্রতিবেশী ইমাম হোসেন।

মিরাজের মা মাকসুদা বেগম ও তার বোন রোজিনা আক্তার বলেন, ইউপি মেম্বার নজরুল ইসলাম জমি-জমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে দলবল নিয়ে দেশীয় অস্ত্রদিয়ে মিরাজকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। আহত দিনমজুর মিরাজ নৈকাঠি গ্রামের সত্তার শেখ এর ছেলে।

অভিযুক্ত ইউপি সদস্য নজরুল ইসলাম ঘটনার পর থেকে এলাকা থেকে অন্যত্র চলে গেছে। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ করে রেখেছে । তবে এ বিষয়ে কেওরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ খান বলেন, ঘটনা শুনে আমি ঝালকাঠি সদর হাসপাতালে গিয়ে রোগীর খোঁজ নিয়েছি। রাতেই এলাকায় গিয়ে বিস্তারিত ঘটনা শুনে ব্যবস্থা নেয়া হবে। এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডে মেম্বারের জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তাকে কিছুতেই ছাড় দেয়া হবে না।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ