ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

সন্তানের গলায় ছুরি ধরে মাকে ধর্ষণ

প্রকাশনার সময়: ১৪ ডিসেম্বর ২০২১, ১৬:১৬
সংগৃহীত ছবি

বাগেরহাট সদরের বাদেকাড়াপাড়া গ্রামে চুরি করতে এসে ৩ বছরের শিশু সন্তানের গলায় ছুরি ধরে এক গৃহবধূকে ধর্ষণের ঘটনা ঘটেছে। সোমবার রাত আড়াইটার দিকে ওই গৃহবধূকে ধর্ষণের পর লুটে নেয়া হয়েছে নগদ টাকাসহ স্বর্ণালংকার।

এ ঘটনায় জড়িত সন্দেহে সজল মল্লিক (২৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

গৃহবধূর স্বামী বলেন, আমি একটি ব্যাংকে নিরাপত্তাকর্মী হিসাবে কাজ করি। ঘটনার দিন রাতে আমার নাইট ডিউটি ছিলো। এই সুযোগে আমার বাড়ীতে এমন একটা ঘটনা ঘটে গেলো। আমার ৩ বছরের শিশু সন্তানের গলায় ছুরি ধরে পরিকল্পিত ভাবে এ ঘটনা ঘটিয়েছে। সজল আমার আপন চাচাতো ভাই। তাদের সাথে জায়গা-জমি নিয়ে আমাদের বিরোধ আছে। রাতে ওই চোর (রুবেল) সজলের ঘরেই ছিলো। ওরা জানতো আজ আমি বাড়ীতে নেই। এই সুযোগে তারা এ কাজ করেছে। আমি ওদের ফাঁসি চাই।

নির্যাতিতা ওই নারী বলেন, সিটকানি খুলে রুবেল মল্লিক ঘরে প্রবেশ করে আমার মেয়েকে হত্যার ভয় দেখিয়ে আমাকে ধর্ষণ করে। এসময় রুবেল বাইরে লোকজনের আনাগোনা টের পেলে, রুবেল বলে সজল বাইরে আছে। সজলই আমাকে নিয়ে আসছে। ধর্ষণ শেষে রুবেল ঘরে থাকা নগদ ৪৭ হাজার টাকা, টাকা, দুই জোড়া স্বর্ণের কানের দুল ও একটি স্বর্ণের চেইন লুটে নেয়। আমি এর সঠিক বিচার চাই।

বাগেরহাট অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদ হাসান বলেন, ওই গৃহবধূর স্বামী একটি ব্যাংকের এটিএম বুথের গার্ড হিসাবে কর্মরত রয়েছে। ঘটনার দিন সোমবার রাতে নাইট ডিউটি থাকায় তিনি বাড়ীতে ছিলেন না। এসময় বাড়ীতে তার স্ত্রী তিন বছরের শিশু সন্তান ছিলো। রাত আড়াইটার দিকে চোরেরা পিছনের দরজা ভেঙে ঘরে ঢুকে ৩ বছরের শিশু সন্তানের গলায় ছুরি ধরে সন্তান হত্যার হুমকি দিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করে। চোরেরা ওই বাড়ী থেকে স্বর্ণালংকারসহ নগদ ৪৭ হাজার টাকা নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন ওই গৃহবধূ।

এঘটনায় জড়িত সন্দেহে সজল মল্লিক (২৫) নামে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ