ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

স্ত্রী-সন্তানকে গলা কেটে হত্যা: নেপথ্যে পরকীয়া

প্রকাশনার সময়: ১৩ ডিসেম্বর ২০২১, ১২:০৮

নরসিংদীতে পরকীয়ার জেরে স্ত্রী ও সন্তানকে গলা কেটে হত্যা করেছে স্বামী। রোববার (১২ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে শহরের ঘোড়াদিয়ার সংঙ্গীতা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় স্বামী ফখরুল মিয়াকে আটক করেছে পুলিশ। এদিকে মেয়ে ও নাতিকে হত্যার খবরে কান্নায় ভেগে পড়ে নিহতের স্বজনরা। স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠে এখানকার পরিবেশ।

নিহতরা হলেন, রেশমী আক্তার (২৬) ও তার দেড় বছরের শিশু সন্তান সালমান সাফায়াত। নিহত রেশমী পৌর শহরের দত্তপাড়া এলাকার পারভেজ মিয়ার মেয়ে।

স্বজনরা জানিয়েছেন, গত ২ বছর আগে পারিবারিকভাবে পৌর শহরের দত্তপাড়া এলাকার পারভেজ মিয়ার মেয়ে রেসমির সাথে ঘোড়াদিয়া সংগিতা এলাকার মো: সাইফুল্লার ছেলে ফখরুলের সাথে বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর থেকেই স্বামী ও শ্বশুরবাড়ীর লোকজন রেশমীর উপর শারিরিক ও মানসিক নির্যাতন চালাতো। এরই মধ্যে তাদের কোলজুড়ে ফুটফুটে একটি ছেলে সন্তানের জন্ম হয়। কিন্তু নির্যাতন বন্ধ হয়নি। সবশেষ রোববার দিবাগত রাত ৩টার দিকে রেশমী ও তার শিশুকে গলাকেটে হত্যা করা হয়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নিহতের বাবা পারভেজ মিয়া বলেন, ‘বিয়ের পর থেকে আমার মেয়টাকে মানসিক ও শারিরিকভারে নির্যাতন করতো। আমরা কষ্ট পাবো ভেবে আমার মেয়ে আমাদেরকে কিছুই বলতো না। তিনি আরো জানান, ফখরুল মাদকাসক্ত ছিল। কিন্তু আমরা জানতাম না। এসব তথ্য আমাদের কাছ থেকে গোপন রেখে বিয়ে দিয়েছিল। এখন আমি আমার মেয়ে ও নাতি হত্যার বিচার চাই।’

সদর থানার ওসি সওগাতুল আলম বলেন, ‘নিহত রেশমীর পরকিয়া সম্পক ছিল এমন বিষয় নিয়ে তার স্বামী তাকে সন্দেহ করতো। এরই জের ধরে স্বামী ফকরুল মিয়া তার স্ত্রী ও সন্তানকে গলা কেটে হত্যা করে। ফকরুলকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে সে পরকিয়ার কারণে স্ত্রীর প্রতি ক্ষুব্ধ ছিল এই বিষয়টি নিশ্চিত করেছে।’

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ