ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বাবাকে কুপিয়ে হত্যা করল ছেলে

প্রকাশনার সময়: ১৩ ডিসেম্বর ২০২১, ০১:১২
সংগৃহীত ছবি

বগুড়ার শেরপুরে মানসিক ভারসাম্যহীন ছেলে কুপিয়ে হত্যা করেছে তার বাবা মতিয়ার রহমানকে (৬০)। রোববার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মতিয়ার রহমান মারা যান। তিনি শেরপুর উপজোলার কয়ের খালী গ্রামের মৃত আব্দুর রহিম বক্সের ছেলে।

জানা গেছে, মতিয়ার রহমানের মানসিক ভারসাম্যহীন ছেলে মামুন (২৮) শনিবার বিকেলে বাড়ি থেকে ৫ কেজি চাউল কাউকে না জানিয়ে স্থানীয় একটি মাজারে দান করে। বাড়ি থেকে চাউল নিয়ে যাওয়ার কারণে রাতে মতিয়ার রহমান ছেলেকে গালমন্দ করেন। রোববার ভোরে মামুন তার বাবাকে ঘুম থেকে ডেকে তুলে চাউল নিয়ে আসার জন্য যেতে বলে। এরপর বাবা- ছেলে গ্রামের রেজাউলের ভুট্টার ক্ষেতের কাছে পৌঁছালে মামুন তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। তার চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে এসে মামুনকে আটক করে এবং গুরুতর আহত মতিয়ার রহমানকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে দেয়।

সেখানে অবস্থার অবনতি হলে মতিয়ার রহমানকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার পর মতিয়ার রহমান মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর থানার ভারপ্রাপ্ত ওসি শহিদুল ইসলাম বলেন, মানসিক ভারসাম্যহীন মামুনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে এখনও কেউ অভিযোগ দেয়নি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ