ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

স্ত্রীকে তালাক, খুশিতে ২ মণ জিলাপি বিতরণ

প্রকাশনার সময়: ১২ ডিসেম্বর ২০২১, ২৩:৫৪

গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে গোলাম মোস্তফা নামে এক ব্যক্তি তার স্ত্রীকে তালাক দিয়ে এলাকায় দুই মণ জিলাপি বিতরণ করেছেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

রোববার উপজেলার বরিশাল ইউনিয়নের ভবানীপুর বাসুদেবপুর গ্রামে স্থানীয় শাহ্ আলম কাজীর উপস্থিতিতে এ তালাক সম্পন্ন হয়। গোলাম মোস্তফা বাসুদেবপুর গ্রামের ডা. নজির হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ থেকে ১২ বছর আগে বরিশাল ইউনিয়নের বাসুদেবপুর গ্রামের বিউটি বেগমের সঙ্গে বিয়ে হয় গোলাম মোস্তফার। বিয়ের পর কয়েকবছর তাদের সংসার ভালোই চলছিল। তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়। এক সময় দাম্পত্য কলহ দেখা দেয়। এ নিয়ে তাদের প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো। অবশেষে উভয়ের সম্মতি আর সকলের উপস্থিতিতে তালাক সম্পন্ন হয়েছে।

গোলাম মোস্তফা তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে জানান, আমার স্ত্রী কিছুদিন থেকে আমার একেবারেই অবাধ্য ছিল। জীবনটা অতিষ্ট করে তুলেছিল। ধৈর্যের বাঁধ ভেঙ্গে যাওয়ায় এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে আমাদের তালাক হয়েছে। আমি মুক্ত হয়েছি। তাই আজকে খুশি হয়ে গ্রামে দুই মণ জিলাপি বিতরণ করেছি। গ্রামের সকল লোককে খাওয়াতে আরও জিলাপির প্রয়োজন হলে তাও বিতরণ করা হবে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ