ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পটুয়াখালীতে ছাত্রলীগের বিক্ষোভ

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২১, ২০:৪২

বিএনপির যুগ্ন মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়ে ঘৃণ্য মন্তব্যের প্রতিবাদে ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পটুয়াখালী জেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার (৯ডিসেম্বর) বিকেল ৪ টায় পটুয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে শেষ হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক পটুয়াখালী জেলা ছাত্রলীগের এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান হীরা, সাবেক সহ-সভাপতি হৃদয় আসিস, সাবেক সদস্য মতিউর রহমান আরিফ।

এ সময় বক্তারা বলেন, ‘তারেক রহমানের এজেন্ডা বাস্তবায়নে মোয়াজ্জেম হোসেন আলাল পূর্ব পরিকল্পিতভাবে দেশের শান্ত পরিবেশকে অশান্ত করার লক্ষ্যে এসব কাজ করছে। দেশে অরাজকতা সৃষ্টি করার জন্য নানা তৎপরতা চালাচ্ছে। প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রযাত্রাকে থামানোর জন্য এ সকল ষড়যন্ত্রের চালানো হচ্ছে। বিশ্বের কাছে আমাদের দেশ এগিয়ে যাচ্ছে, আর ঠিক এই মুহূর্তে বিএনপি-জামাত ষড়যন্ত্র করছে দেশের সকল উন্নয়ন বন্ধ করার জন্য। যদি আলালের দৃষ্টান্তমূলক শাস্তি না হয় তবে ছাত্রলীগ রাজপথ ছাড়বে না।’

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ