ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নান্দাইলে রোকেয়া দিবস উদযাপন

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২১, ১৮:৪৫

‘নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের নান্দাইলে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালন উপলক্ষ্যে আলোচনা সভা, জয়িতা পদক প্রদান এবং সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে আলোচনা সভা ও বিভিন্ন ক্ষেত্রে সফলতা অর্জনকারী ৫জন নারীকে জয়িতা পদক প্রদানসহ তাদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল।

মহিলা বিষয়ক কর্মকর্তা রাশিদা রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেযারম্যান মনোয়ারা জুয়েল, সহকারী কমিশনার (ভূমি) মো: মাহফুজুল হক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদুর রশীদ, কৃষি অফিসার মোহাম্মদ

আনিসুজ্জামান, সাংবাদিক এনামুল হক বাবুল, প্রভাষক কামরুল হুদা প্রমুখ।

অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী সঞ্চিতা রাণীদাস, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী নাহীদ আঞ্জুমান আরা, সফল জননী লুৎফুন্নাহার বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নারী ইয়াসমীন সুলতানা, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য অধ্যাপিকা তাসলিমা বেগমকে ক্রেস্ট, সনদপত্রসহ উত্তরীয় উপহার প্রদান করে রাষ্ট্রের পক্ষ থেকে সম্মাননা জানানো হয়।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ