ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কুড়িগ্রামে ৬ জয়িতাকে সম্মাননা প্রদান

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২১, ১৬:৫০

আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে সমাজে বিভিন্ন কাজে অবদানের স্বীকৃতিস্বরুপ কুড়িগ্রামে ৬ অগ্রগামি নারীকে সম্মাননা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসন স্বপ্নকুঁড়ি সম্মেলন কক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ প্রকল্পের আওতায় এই সম্মাননা প্রদান করা হয়।

জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর যৌথভাবে অনুষ্ঠানের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

অনুষ্ঠানে জেলা ও উপজেলা পর্যায়ে ৬ শ্রেষ্ট জয়িতা নারীকে সম্মাননা প্রদান করা হয়। সম্মাননাপ্রাপ্তরা হলেন, অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী জুলিয়া ইয়াসমিন রত্না, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে মোছা. আঞ্জুমানারা বেগম, সফল জননী নারী মোছা. আমেনা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যমে শুরু করা নারী মোছা. লুৎফা বেগম ও মোছা. আম্বিয়া বেগম এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য মোছা. রওশন আরা বেগমের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

এছাড়াও উপজেলাগুলো থেকে জয়িতাদের হাতে ক্রেষ্ট ও উপহার সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিলুফা সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমিন, পৌর মেয়র কাজিউল ইসলাম, সদর ইউএনও রাসেদুল হাসান, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অফিসের ভারপ্রাপ্ত উপপরিচালক শাহানা আক্তার, প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু প্রমুখ।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ