ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেরি থেকে নদীতে পড়ে বৃদ্ধ নিখোঁজ  

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২১, ১৫:৫৬ | আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১, ১৬:০০

রাজবাড়ীর গোয়ালন্দে দৌলতদিয়া নৌরুটে কেরামত আলী ফেরির পকেট গেট থেকে ফেরির ঝাঁকুনিতে ষাটোর্ধ্ব এক যাত্রী নদীতে পড়ে যায়। বুধবার (৮ ডিসেম্বর) রাতে পদ্মা নদীতে পড়ে গেলেও দুপুর পর্যন্ত তার কোন খোঁজ জানা যায়নি।

ফেরি থেকে নদীতে পড়ে যাওয়া নিখোঁজ ব্যাক্তির নাম মোজাফফর হোসেন নান্নু (৬৫)। তিনি কুষ্টিয়া পৌরসভার চৌরহাস এলাকার ফুলতলা গ্রামের বাসিন্দা।

নিখোঁজ মোজাফফর হোসেনের ভায়রার ছেলে দেলোয়ার হোসেন জানান, আমার খালু তার বড় মেয়েকে নিয়ে ঢাকা যাচ্ছিলেন। রাত ১০টায় কুষ্টিয়া থেকে লালন পরিবহনে ওঠেন। রাত পৌনে দুইটার দিকে দৌলতদিয়া ৫ নম্বর ফেরি ঘাটে কেরামত আলী ফেরিতে ওঠেন তারা। এসময় ফেরিতে বাসটি ওঠার পর তিনি বাস থেকে নেমে ফেরির পকেট গেটের সামনে দাঁড়িয়ে ছিলেন। ফেরি ছাড়ার সময় পন্টুনের সাথে ধাক্কা লাগে ফেরিটির। এসময় তিনি ঝোঁক সামলাতে না পেরে ফেরি থেকে পানিতে পড়ে যান। এ সময় নদীর স্রোত মোজাফফর হোসেনকে ভাসিয়ে নিয়ে যায়।

দেলোয়ার হোসেন অভিযোগ করে বলেন, ‘দীর্ঘ সময় পার হলেও ফায়ার সার্ভিসের কোনো তৎপড়তা নেই। বরং তারা আমার এবং আমার বড় বোনের কাছে নানাভাবে বিব্রতকর প্রশ্ন করছে।’

এ প্রসঙ্গে দৌলতদিয়া নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ সৈয়দ জাকির হোসেন জানান, খবর শোনার পরপরই আমরা ফায়ার সার্ভিসের উদ্ধারকারী ষ্পিডবোট নিয়ে তল্লাশি করছি। কিন্তু এখনো পায়নি। উদ্ধার কাজ চলমান রয়েছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ