ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

জামালপুরে সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২১, ১৪:৩৪

জামালপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে নিয়ে আপত্তিকর বক্তব্য এবং ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার হুমকি প্রদানকারী পুলিশ সুপারের প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ করেছে কর্মরত সাংবাদিকরা।

বৃহস্পতিবার (৯ডিসেম্বর) সকালে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানে সঞ্চালনায় পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদের প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক শোয়েব হোসেন, আনোয়ার হোসেন মিন্টু, জাহাঙ্গীর আলম, শুভ্র মেহেদী, জ্যোতিষ চন্দ্র এষ, মোস্তাফিজুর রহমান কাজল, আতিকুল ইসলাম রোকন, নোবেল প্রমুখ।

এ সময় বক্তরা বলেন, পুলিশ সুপার নাছির উদ্দীন আহমেদ এ জেলায় যোগদানের পর থেকে আইন শৃঙ্খলার চরম অবনতি হয়েছে। এ এসপি যোগদানের পর থেকে জামালপুরে গরু চুরি, অজ্ঞতা মরদেহ উদ্ধার, চুরি, ছিনতাই বৃদ্ধি পেয়েছে। সে একজন ব্যর্থ এসপি। সে শুধু জামালপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে নিয়ে আপত্তিকর বক্তব্য দেননি সারা জেলার মানুষকে নিয়ে আপত্তিকর বক্তব্য দিয়েছে। তার কাছে এ জেলার মানুষ নিরাপদ না। তার আর এ জেলায় থাকার এখতিয়ার নেই। তাকে খুব দ্রুত সময়ের মধ্যে প্রত্যাহার করতে হবে। পুলিশ সুপার নাছির উদ্দীন আহমেদকে দ্রুত সময়ের মধ্যে প্রত্যাহার না করা হলে সাংবাদিকরা কঠোর আন্দোলনে যাবে বলে জানান।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ