ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

সন্তান রেখে প্রেমিকের সঙ্গে গৃহবধূ উধাও 

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২১, ০৩:২৭
সংগৃহীত ছবি

ছয় বছরের ছেলেকে রেখে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছেন এক প্রবাসীর স্ত্রী। তিনি গত ১৪ নভেম্বর পরকীয়া প্রেমিক আবু সাঈদের (২২) সঙ্গে গোপনে পালিয়ে বিয়ে করেন।

ঘটনা রংপুরের পীরগাছায় তাম্বুলপুর ইউনিয়নের প্রতিপাল গ্রামের।

জানা গেছে, জর্ডানে থাকাকালে ওই মেয়ের সঙ্গে পরিচয় হয় প্রবাসীর। পরিচয়ের সূত্র ধরে ২০১০ সালে ওই দেশে তাদের পারিবারিক সম্মতিতে বিয়ে হয়। তাদের ঘরে এক ছেলের জন্ম হয়। বিয়ের কয়েক বছর সন্তানসহ স্ত্রীকে দেশে পাঠিয়ে দেন প্রবাসী।

দেশে ফিরে ওই গৃহবধূ জগজীবন গ্রামে কিছুদিন থাকার পর তাম্বুলপুর ইউনিয়নের প্রতিপাল গ্রামের প্রবাসীর মামা আমজাদ হোসেনের বাড়িতে বসবাস করছিলেন। তিন মাস আগে ওই গ্রামের আব্দুল করিমের ছেলে আবু সাঈদের সঙ্গে ওই গৃহবধূর প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এ নিয়ে ওই গৃহবধূ ও আবু সাঈদকে কয়েকবার শাসনও করেছিলেন মামা আমজাদ হোসেন। কিন্তু সব বাধা পেরিয়ে গত ১৪ নভেম্বর রাত ১০টায় ওই গৃহবধূ বাড়ির সবার অজান্তে প্রেমিক আবু সাঈদের সঙ্গে পালিয়ে যান। পরে মামা আমজাদ হোসেন অনেক খোঁজাখুঁজি করে জানতে পারেন তার ভাগ্নে বউ আবু সাঈদের সঙ্গে পালিয়ে গেছে। এ ঘটনায় আমজাদ হোসেন পীরগাছা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত আবু সাঈদের কাছে সত্যতা জানতে চাইলে তিনি বলেন, আমরা পালিয়ে কাজির মাধ্যমে গত ১৬ নভেম্বর বিয়ে করেছি। আমার স্ত্রী আগের স্বামীকে ডিভোর্স দিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পীরগাছা থানার এসআই মাসুদার রহমান।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ