ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

হোটেলে মেয়ের সামনে মাকে ধর্ষণ করল পুলিশের এসআই 

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২১, ০০:৪৩
সংগৃহীত ছবি

খুলনায় শহরে অসুস্থ মেয়েকে নিয়ে চিকিৎসা নিতে আসা এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গোয়েন্দা পুলিশের এক এসআইকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সকাল ১১টার দিকে তাকে গ্রেফতার করে পুলিশ। এরপর বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়।

অভিযুক্ত ব্যক্তি খুলনা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম (৪৪)। জাহাঙ্গীরের বাড়ি চুয়াডাঙ্গার দামুড়হুদা থানার বিষ্ণুপুর গ্রামে।

জানা যায়, গত মঙ্গলবার ১১ বছরের মেয়ে ও ভাগনেকে (২৬) নিয়ে খুলনায় চিকিৎসক দেখাতে আসেন গৃহবধূ (২৮)। ওই দিন চিকিৎসকের সিরিয়াল না পাওয়ায় তারা নগরের হাদীস পার্কসংলগ্ন সুন্দরবন আবাসিক হোটেলের দুটি কক্ষ ভাড়া নেন। ৩১৩ নম্বর কক্ষে গৃহবধূ তার মেয়েকে নিয়ে এবং ৩০৮ নম্বর কক্ষে ভাগ্নে থাকেন। এরপর রাত সোয়া ২টার দিকে হোটেলকক্ষ চেকের নামে হোটেল বয়কে নিয়ে গৃহবধূর কক্ষে ঢোকেন মো. জাহাঙ্গীর আলম। জাহাঙ্গীর গৃহবধূকে সঙ্গে থাকা মেয়েকে তার কিনা জিজ্ঞেস করেন। এ সময় এসআই হোটেল বয়কে কক্ষ থেকে বের করে দিয়ে মেয়ের সামনে মাকে ধর্ষণ করেন। এর আগে মেয়েকেও ধর্ষণের হুমকি দেন তিনি। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন চলে আসলে জাহাঙ্গীর আলম ঘটনাস্থল থেকে চলে যান। বুধবার ধর্ষণের অভিযোগে বিকেলে খুলনা সদর থানায় মামলা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন জানান, ভুক্তভোগীর দায়েরকৃত মামলায় জাহাঙ্গীর আলমকে গ্রেফতার দেখিয়ে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ