ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

শরীরে বিষ প্রয়োগ করে যুবকের আত্মহত্যা

প্রকাশনার সময়: ০৮ ডিসেম্বর ২০২১, ১৩:৩৮ | আপডেট: ০৮ ডিসেম্বর ২০২১, ১৩:৪৫

পটুয়াখালীর কলাপাড়ায় সিরিঞ্জ দিয়ে নিজ শরীরে বিষ প্রয়োগ করে সুমন গাজী (২৩) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাত ৯টার দিকে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সুমন বালিয়াতলী ইউপির তুলাতলী গ্রামের সিদ্দিক গাজীর ছেলে।

পারিবার সূত্রে জানাযায়, প্রায় দুই বছর আগে সুমনের সঙ্গে ধুলাসার ইউপির চাপলী গ্রামের (সৎ পিতা) ইউসুফের মেয়ে সাদিয়ার বিয়ে হয়। বিয়ের দের বছর পর থেকে সুমনের শ্বশুর বাড়ীর সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। এনিয়ে স্থানীয়ভাবে বেশ কয়েকবার শালিস মীমাংসাও হয়েছে। তবে দুই মাস আগে সুমনের স্ত্রী তার বাবার বাড়িতে একটি কন্যা সন্তানের জন্ম দেন। ১৫ দিন আগে সুমন তার শ্বশুর বাড়ি থেকে নিজ সন্তানকে নিয়ে আসতে চাইলে শ্বশুর বাড়ির লোকজন তাকে মারধর করে। এই মানসিক চাপ সহ্য করতে না পেরে তিন দিন আগে সিরিঞ্জ দিয়ে নিজ পায়ে বিষ প্রয়োগ করেন। এতে সমুন গুরুতর অসুস্থ হয়ে পরলে মঙ্গলবার বিকালে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে রাত নয়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ