ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

আফরোজা আব্বাসকে হোটেল থেকে বের করে দেয়ার অভিযোগ

প্রকাশনার সময়: ০৭ ডিসেম্বর ২০২১, ১৯:৩৪

জাতীয়তাবাদী মহিলা দল সভানেত্রী আফরোজা আব্বাসসহ দলীয় নেতাদের ফেনীর একটি আবাসিক হোটেলে ঘুমন্ত অবস্থায় মধ্যরাতে ডেকে নিয়ে বের করে দেয়ার অভিযোগ করেছে বিএনপি।

এছাড়া মহিলা দলের নির্ধারিত কর্মী সভায় নিষেধাজ্ঞা ও সভাস্থলে হামলা-ভাংচুর করেছে সরকার দলীয়রা। দলীয় সূত্রে জানা যায়, আফরোজা আব্বাস ছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব ও ফেনী-১ আসনের সাংগঠনিক সমন্বয়ক রফিকুল আলম মজনু, বিএনপির কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ, সদস্য অ্যাডভোকেট শাহানা আক্তার শানু, হাবিবুর রশিদ হাবিব, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ইউসুফ বিন জলিল কালু, মোশাররফ হোসেন দিপ্তি, মোনায়েম মুন্না, মাসুদ আহমেদ মিলন দলীয় কর্মসূচি পালনের উদ্দেশে ফেনী সফরে আসেন।

সোমবার ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিলে অংশ নেন। পরে রাত্রিযাপনের জন্য ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কস্থ হোটেল বেস্ট ইনএ উঠেন।

জাতীয়তাবাদী মহিলা দলের কর্মী সমাবেশ মঙ্গলবার সকালে শহরের একটি বাড়িতে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহিলা দলের কেন্দ্রীয় সভানেত্রী আফরোজা আব্বাস।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জানান, মহিলা দল ও বিএনপির নেতাদেরকে মধ্যরাতে পুলিশ ঘুম থেকে ডেকে হোটেল ত্যাগে বাধ্য করেন। এছাড়া সরকার দলীয় সন্ত্রাসীরা অনুষ্ঠানস্থল ব্যতিক্রম কমিউনিটি সেন্টারও ভাংচুর করেছে বলে অভিযোগ করেন। জানতে চাইলে ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন জানান, হোটেল থেকে বের করে দেয়ার অভিযোগ সঠিক নয়। তিনি জানান, করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট সংক্রমণের আশঙ্কায় সরকারের জারিকৃত নির্দেশনা মেনে তাদের সভা করতে বলা হয়েছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ