ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

নিখোঁজের তিন দিন পর ডোবায় মিললো মরদেহ

প্রকাশনার সময়: ০৬ ডিসেম্বর ২০২১, ১৮:২৫

পাবনায় নিখোঁজের তিন দিন পরে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়েছে। সোমবার দুপুরে পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুর এলাকার একটি ডোবা থেকে মৃতদেহটি উদ্ধার করেছে পুলিশ। নিহত জাহাঙ্গীর আলম শহরের দক্ষিণ রাঘবপুরের রাজা বটতলা এলাকার মৃত তাজ উদ্দিন শেখের ছেলে।

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত জাহাঙ্গীর গত ৩ ডিসেম্বর রাত ১০টার দিকে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন। রাতে আর বাড়ি না ফিরে আসায় পরদিন সকালে পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরী করা হয়। অনেক খোজ খবর করেও নিখোঁজ জাহাঙ্গীরের খোঁজ মেলেনি।

তিনি আরো বলেন, সোমবার দুপুর ১২টার দিকে স্থানীয় লোকজন পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুর এলাকার একটি রিয়েল এস্টেট এর ডোবায় মৃতদেহটি দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে পরিবারকে খবর দিলে জাহাঙ্গীরের ছেলে আসিফ এসে নিহতের পরিচয় সনাক্ত করেন। ময়না তদন্ত শেষে মৃতদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে কি কারণে কেন হত্যা করা হয়েছে তা এখনো পুলিশ নিশ্চিত নয়। খোয়া যাওয়া অটোরিকশাটিও উদ্ধার করা সম্ভব হয়নি। ধারনা করা হচ্ছে তাকে হত্যার পর অটোরিকশাটি নিয়ে গেছে সন্ত্রাসীরা।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ