ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কারাগারে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান!

প্রকাশনার সময়: ০৫ ডিসেম্বর ২০২১, ২১:৩৮

গাইবান্ধায় ব্যবসায়ী রোকন হত্যা মামলায় সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান মোসাব্বির হোসেনের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

রোববার (৫ ডিসেম্বর) বিকেলে গাইবান্ধা অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফেরদৌস ওয়াহিদ এ নির্দেশ দেন। নিহত রোকন সরদার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর গ্রামের আবদুর রউফ সরদারের ছেলে।

এ তথ্য নিশ্চিত করে আসামি পক্ষের আইনজীবী সাবেক পিপি শফিকুল ইসলাম শফি নয়া শতাব্দীকে জানান, উচ্চ আদালত থেকে মোসাব্বির হোসেন আট সপ্তাহের অন্তবর্তীকালীন জামিনে ছিলেন। রোববার জামিনের শেষ দিন ছিল। তাই আসামি আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে তা নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন বিজ্ঞ আদালত।

উল্লেখ্য চলতি বছরের ১৭ জুন (বৃহস্পতিবার) সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বালুয়াবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ী রোকন সরদারকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় আহত হয় ইউপি সদস্য আশিকুজ্জামান ও জিল্লুর রহমান। নিহতের বড় ভাই খোকন সরদার নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান মোসাব্বিরসহ ১৬ জনকে আসামি করে ঘটনার পরের দিন (১৮ জুন) সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ