ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

পুলিশ পরিচয়ে গরু ডাকাতি, ৬ পুলিশ প্রত্যাহার

প্রকাশনার সময়: ০৫ ডিসেম্বর ২০২১, ১৪:১৫

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গরুর খামারে পুলিশ পরিচয়ে ১৫ টি গরু ডাকাতির ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে ৬ পুলিশ সদস্যকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) রাতে তাদের গোমস্তাপুর থানার দায়িত্ব থেকে তাদের প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। ৬ পুলিশ সদস্যকে পুলিশ লাইনে সংযুক্ত করার বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান।

পুলিশ সদস্যরা হলেন, গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক বদিউজ্জামান, উপ-পরিদর্শক (ডিএসবি) গাজী নুরুল ইসলাম ও সহকারি উপ-পরিদর্শক আমিনুল ইসলাম এবং তিন পুলিশ কনস্টেবল রহিম, বিপ্লব ও শফিকুল ইসলাম ।

অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, ‘গতকাল শনিবার রাতে গোমস্তাপুর উপজেলার পাবর্তীপুর ইউনিয়নের জিনারপুর গড়বাড়ি এলাকায় একটি গরুর খামারে পুলিশ পরিচয়ে খামার মালিক ও তার স্ত্রীকে অস্ত্রের মুখে বেঁধে রেখে খামার থেকে ১৫টি গরু ডাকাতি করে নিয়ে যায় ডাকাতরা। অথচ পাবর্তীপুর আড্ডার ওই সড়কে নিয়মিত পুলিশের টহল টিম থাকার পরেও এবং খামার মালিকের অভিযোগ ৯৯৯-এ দুইবার ফোন দেওয়ার পরেও পুলিশ ঘটনাস্থলে যথাসময়ে না পৌঁছায় পুলিশের দায়িত্বে কোন অবহেলা রয়েছে কিনা তা খতিয়ে দেখতেই ৬ পুলিশ সদস্যকে গোমস্তাপুর থানার দায়িত্ব থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।’

তিনি আরও জানান, এ ঘটনায় গরুগুলো উদ্ধারে এবং ডাকাতদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। এদিকে, এ ঘটনায় গরুর মালিক আশরাফুল ইসলাম গতকাল গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

উল্লেখ্য, শনিবার (৪ ডিসেম্বর) রাত দেড়টা থেকে ২টার মধ্যে উপজেলার জিনারপুর গড়বাড়ি এলাকার আশরাফুল ইসলামের গরুর খামারে পুলিশ পরিচয়ে তাকে ও তার স্ত্রীকে অস্ত্রের মুখে বেঁধে রেখে ১৫ টি গরু ডাকাতি করে নিয়ে যায় ডাকাতরা। এ সময় ৯৯৯ এ দুইবার ফোন করেও পুলিশের কোন সহযোগিতা পায়নি খামার মালিক।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ