ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিশুকে ধর্ষণ চেষ্টা: কিশোর গ্রেফতার

প্রকাশনার সময়: ০৪ ডিসেম্বর ২০২১, ১৭:৩৬

বগুড়ার আদমদীঘিতে মাত্র পাঁচ বছর বয়সের এক শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টায় উপজেলার পূর্ব লকু কলোনীর একটি মুদি দোকানের পাশে এই ঘটনা ঘটে।

বিষয়টি জানার পর ওই শিশু কন্যার মা বাদি হয়ে পরদিন (৩ ডিসেম্বর) শুক্রবার রাতে আদমদীঘি থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত আব্দুল আওয়াল (১৪) নামের কিশোরকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আওয়াল নওগাঁ জেলার আত্রায় উপজেলার নন্দনালী গ্রামের জিয়ার ছেলে। সে আদমদীঘি সদরে হোন্ডা কোম্পানী শোরুমের পিছনে একটি বাসায় ভাড়া থেকে কাঁচা বাজারে অবস্থিত একটি মুদি দোকানে কাজ করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, গত ২ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় আদমদীঘির সান্তাহার পূর্ব লকু কলোনী এলাকার বাসিন্দা শিশু কন্যাটি বাসার নিকট একটি মুদি দোকানে খাবার কিনতে যায়। খাবার কিনে বাসায় ফেরার পথে বাসার পাশে গলিতে পৌঁছালে ওঁৎ পেতে থাকা আওয়াল ওই শিশুকন্যাকে জোরপূর্বক ধরে প্রায় বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এতে শিশুটি ভয় পেয়ে চিৎকার করলে তার মাসহ স্থানীয়রা দেখতে পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করেন।

এসময় ধর্ষণের চেষ্টাকারী আওয়াল পালিয়ে যায়। গ্রেফতারকৃত আওয়াল জানায়, সে ঘটনার দিন সান্তাহার পূর্ব লকু কলোনী এলাকায় শিশুকন্যার বাসার পাশে তার নানা বাসায় ছিল। এ ঘটনায় গত শুক্রবার দুপুরে শিশুর মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত আওয়ালকে গ্রেফতার করা হয়। গতকাল শনিবার গ্রেফতারকৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ