ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

স্ত্রীকে গলাটিপে হত্যা করে শ্বশুরকে ফোন

প্রকাশনার সময়: ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৫১

স্ত্রীকে গভীর রাতে গলাটিপে হত্যা করে নিজেও আত্মহত্যা করতে চেয়েছিলো গাজীপুরের শ্রীপুরস্থ বরমী ইউনিয়নের ইমন (২০)। গতকাল গভীর রাতে গাজীপুরের কাপাসিয়ার সিংহশ্রী ইউনিয়নের বড়বেড় গ্রামে অভিযুক্ত ইমনের শশুর বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত স্ত্রী মারুফা (১৪) ওই গ্রামের মো. মাসুদের মেয়ে।

মারুফার বাবা মো. মাসুদ মিয়া জানান, তার মেয়ে শ্রীপুর থানার বরমী ইউনিয়নস্থ বরকুল গ্রামে নানা বাড়ি থেকে বরমী বাজার উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে পড়তো। ওখানে থেকে স্কুলে যাওয়া আসার পথে প্রেম হয় একই গ্রামের এমদাদুল হকের ছেলে ইমনের সঙ্গে।

১১ মাস আগে বিয়ে হয় তাদের। ইমান কোন কাজ কর্ম না করায় তার মা এ নিয়ে প্রায়ই ঝগড়া করতো। সম্প্রতি ইমন একটি পোশাক কারখানায় চাকুরী নেয়। কিছুদিন যাবৎ মারুফা আমাদের বাড়িতেই থাকতো। শুক্রবার বেলা ১২টার দিকে ইমন এখানে আসে। খাওয়া দাওয়া শেষে রাতে স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়ে। কিন্তু সকালে ঘুম থেকে উঠে ঘরে আমার মেয়ের মারাদেহ দেখতে পাই।

মাসুদ অভিযোগ করে আরো বলেন, ইমন রাতে গলাটিপে শ্বাসরোধ করে তার মেয়েকে হত্যা করেছে। পরে ঘরের আড়ার সাথে ওড়না বেঁধে নিজেও আত্মহত্যার চেষ্টা করে। আত্মহত্যা করতে না পেরে পালিয়ে যায়। তবে সকাল ১১ টায় আমাকে ইমন ফোন করে জানায় সে আমার মেয়েকে গলাটিপে মেরেছে এবং সেও মরতে চেয়েছিলো।

এদিকে এ ঘটনায় শ্রীপুর ও কাপাসিয়া উভয় থানাতেই চাঞ্চল্যের সৃষ্টি হয়। কাপাসিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

থানার অফিসার ইনচার্জ এ.এফ.এম নাছিম ঘটনার সত্যাতা নিশ্চিত করে জানান, গৃহবধু হত্যার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। পালাতক ইমনকে গ্রেফতার করতে পুলিশি অভিযান চলছে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ