ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নান্দাইলে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

প্রকাশনার সময়: ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:৫২

ময়মনসিংহের নান্দাইলে ৪নং চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং বাংলাদেশ চেয়ারম্যান সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. এমদাদুল হক ভূইঁয়ার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

বুধবার (১লা ডিসেম্বর) রাতে নান্দাইল মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ ধারায় একটি নিয়মিত মামলা নথিভুক্ত করা হয়েছে।

নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ধুরুয়া গ্রামের মৃত আবদুল খালেকের পুত্র মো. তৌফিকুল ইসলাম মামুন নিজে বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলা নং০১ (১২) ২০২১। ধারা ২১ (২) ২৫ (২) / ২৯ (১) ৩৫ (২) ২০১৮। আক্রমণাত্মক, মিথ্যা ও মানহানিকর তথ্য প্রকাশ করায় বিশৃঙ্খলা সৃষ্টির অপরাধে মামলাটি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২৩ নভেম্বর রাতে বাশঁহাটি বাজারে আওয়ামীলীগের এক অংশের তৃণমূল বর্ধিত সভায় ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূইঁয়া নান্দাইল আসনের বর্তমান সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনকে কটাক্ষ করে মানহানিকর তথ্য প্রকাশ করে আক্রমনাত্মক মিথ্যা বক্তব্য প্রদান করে মানহানি করেন। তিনি বলেন, ‘২০১৪ সালে অটোপাস, ২০১৮ সালে রাইতের পাস,২০২৩ সালে হবে উনার....।

এতে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের বৈধতা ও বর্তমান সংসদ সদস্যের মর্যাদা মারাত্মকভাবে ক্ষুন্ন হয় বলে বাদী এজাহারে উল্লেখ্য করেন।

ছাত্রলীগ নেতা মামুন বলেন,দলীয় নেতাকর্মীদের সাথে আলোচনা করে এই মামলা দায়ের করা হয়েছে ।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ মামলাটি এফআইআর ভূক্ত করা হয়েছে বলে নিশ্চিত করেন। উপ-পরিদর্শক মো. রুবেল মিয়াকে মামলাটির তদন্ত কর্মকর্তা নিয়োগ করা হয়েছে বলে তিনি জানানা।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ