ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাইক্লিং শোভাযাত্রা 

প্রকাশনার সময়: ০১ ডিসেম্বর ২০২১, ২১:১৯

বাংলাদেশের স্থপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্ত্রী উপলক্ষে পঞ্চগড় থেকে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নিজস্ব সাইক্লিং দলের (ছেলে ও মেয়ে) শোভাযাত্রা শুরু হয়েছে।

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী পঞ্চগড় জেলা কমান্ড্যান্টের কাযার্লয় থেকে এই শোভাযাত্রার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। শোভাযাত্রায় বেলুন ও পায়রা উড়িয়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, রংপুর রেঞ্জের পরিচালক আব্দুস সামাদ, জেলা আনসার অ্যাডজুটেন্ট মো. শফিউল আযম প্রমুখ।

জানা যায়, লাল সবুজের পতাকা নিয়ে সাইক্লিং দলের বর্ণ্যঢ্য শোভাযাত্রাটি পঞ্চগড় জেলা থেকে শুরু হয়ে দেশের মোট ১৮টি জেলা অতিক্রম করে ১ হাজার ৫০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে আগামী ১২ ডিসেম্বর কক্সবাজার গিয়ে শেষ হবে। সাইকেল শোভাযাত্রায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ২৬ সদস্য অংশ নিয়েছেন।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ