ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

মাদারীপুরে গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

প্রকাশনার সময়: ০১ ডিসেম্বর ২০২১, ২০:১৭

মাদারীপুরে ১২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল।

বুধবার সকালে কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে অভিযান চালিয়ে সদর উপজেলার আছমত আলী খান সেতুর টোল প্লাজার সামনে থেকে স্বামী-স্ত্রীকে গ্রেফতার ও গাঁজা উদ্ধার করা হয়।

স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে বুধবার (১ ডিসেম্বর) সকাল ৬টার দিকে শরীয়তপুর-মাদারীপুর মহাসড়কের আছমত আলী খান সেতুর টোল প্লাজার সামনে অভিযান পরিচালনা করা হয়।

এসময় জিএস ট্রাভেলস নামের একটি বাস তল্লাশী করে মৃত বাবর আলীর ছেলে মোঃ নুর নবী (৬৫) এবং তার স্ত্রী খালেদা বেগম (৪৫) কে গাঁজাসহ হাতে নাতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড থানার হাসনাবাদ গ্রামের বাসিন্দা। এসময় আটককৃত আসামীদের কাছ থেকে ১২কেজি গাঁজা, ১টি মোবাইল, ১টি সীমকার্ডসহ মাদক ক্রয়-বিক্রয়কৃত ২হাজার ৮‘শ টাকা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৮ এর এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানায় র‌্যাব।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ