ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

যশোরে যুবলীগের বর্ধিত সভায় সংঘর্ষ, আহত ১০ 

প্রকাশনার সময়: ০১ ডিসেম্বর ২০২১, ২০:০৮ | আপডেট: ০১ ডিসেম্বর ২০২১, ২০:২৫

বুধবার ছিল যশোর জেলা যুবলীগের বর্ধিত সভা। এই সভাকে কেন্দ্র করে দু’পক্ষের বিরোধ-সংঘর্ষে অন্তত ১০ কর্মী ছুরিকাহত হয়েছেন।

শহরের ঝালাইপট্টি, পোস্ট অফিসপাড়া ও টাউন হল ময়দানে এ ঘটনা ঘটে। জেলা যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে তারা শহরে আসেন। এ ঘটনার পর থেকে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। আহতরা হলেন- যশোর সদর উপজেলার বিরামপুর এলাকার রবিউল ইসলামের ছেলে খাইরুল ইসলাম (২০), চুড়ামণকাটি গ্রামের শহিদুল ইসলামের ছেলে আকিবুল ইসলাম (১৭), শহরের মুড়লি এলাকার সুফিয়ানের ছেলে রাব্বি (১৮), রুপদিয়া এলাকার হাবিবুর রহমানের ছেলে শামীম হোসেন (২২), ঝুমঝুমপুর এলাকার মুরাদ হোসেনের ছেলে রাসেল (১৭), চাঁচড়ার জাকির হোসেনের ছেলে জয় আহম্মেদ (১৭), ধর্মতলা এলাকার বাদল গোপালের ছেলে গোষ্ঠ গোপাল (২০), স্বপন সরদারের ছেলে সোহাগ সরদার (২১), আরএন রোড এলাকার শফি ড্রাইভারের ছেলে হ্যাপি (১৭), হামিদপুর এলাকার রেজাউল ইসলামের ছেলে টিটো (১৮)।

আহতদের মধ্যে রাসেল হোসেন, হ্যাপি, খায়রুল, টিটু ও আকিবুলকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্রে জানা গেছে, দীর্ঘদিন পর বুধবার যশোর জেলা যুবলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে যশোর শহরের সিটিটিএস মিলনায়তনে যশোর জেলা ও ৮ উপজেলার সকল নেতৃবৃন্দ এতে অংশ নেন।

বর্ধিতসভায় অংশ নিতে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্বরে জড়ো হন যুবলীগের পদপ্রত্যাশী দুই সাবেক ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম জুয়েল ও আনোয়ার হোসেন বিপুলের কর্মী সমর্থকরা। এরপর দুই গ্রুপের স্লোগানে উত্তেজনা সৃষ্টি হয় শহরের গাড়িখানা রোডে।

একপর্যায়ে স্লোগান দেওয়াকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ বাধে। ধাওয়া-পাল্টা ধাওয়ায় শহরের বিভিন্ন স্থানে দু’গ্রুপের কর্মীদের মধ্যে ছুরিকাঘাতে ১০ জন আহত হয়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দর রশিদ বলেন, হ্যাপি, খায়রুল ও আকিবুলের শরীর থেকে রক্তক্ষরণ হচ্ছে। রক্ত বন্ধ করা যাচ্ছে না। তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে যশোর কোতোয়ালি মডেল থানার ওসি তাজুল ইসলাম সাংবাদিকদের জানান, সংঘর্ষে দু’গ্রুপের মধ্যে ছুরিকাঘাতে অন্তত ১০ জন আহত হয়েছে। যুবলীগের দু’টি গ্রুপের মধ্যে এই ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ