ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পঞ্চগড়ে থমথমে পরিস্থিতি, দুজনকে ছুরিকাঘাত

প্রকাশনার সময়: ২৮ নভেম্বর ২০২১, ০১:৩৪
সংগৃহীত ছবি

পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নে নৌকা ও লাঙল প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার রাতে ইউনিয়নের তালমা দলুয়াপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে দুই ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। এ ঘটনায় ওই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদি হাসান রুবেলকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

আহতরা হলেন, ইউনিয়নের দলুয়াপাড়া গ্রামের শাহজাহানের ছেলে মো. সাগর (২০) এবং একই গ্রামের মো. মনতাজ আলীর ছেলে মো. লায়ন (২১)। তারা ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে।

স্থানীয়রা জানান, শনিবার রাতে দলুয়াপাড়া গ্রামে লাঙ্গল মার্কার পক্ষে ওই ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা রুবেল ও তার সমর্থকদের নিয়ে আইনুলের বাড়িতে ভোটের কাজে যায়। এদিকে তালমা বাজারে সাগর ও লায়ন নৌকা মার্কার নির্বাচনী অফিসে বসে ছিল। হঠাৎ তাদের কাছে খবর আসে লাঙ্গল মার্কার লোকজন গোপনে বাড়ি বাড়ি টাকা প্রদান করছে। এমন সংবাদে লায়ন ও সাগর দলুয়াপাড়া আইনুলের বাড়িতে যায়। সাথে সাথে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে আইনুলের বাড়ির সামনে সংঘর্ষ বাধে। এ সময় লাঙ্গল প্রতীকের কর্মীদের হামলায় আহত হয় লায়ন ও সাগর।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং একজনকে আটক করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ