ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

বাবার মামলায় পুত্র-পুত্রবধূ কারাগারে

প্রকাশনার সময়: ২৬ নভেম্বর ২০২১, ১৫:৫২

চুয়াডাঙ্গায় মা-বাবার ভরণ-পোষণ না নেয়ায় পুত্র ও পুত্রবধূকে গ্রেফতারের মাধ্যমে কারাগারে পাঠিয়ে আদালত। গ্রেফতারকৃতরা হলেন- দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছির বিকাশ (৩২) ও তার স্ত্রী রেহেনা খাতুন (২৯)।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) জীবননগর উপজেলা শহরের লক্ষীপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। এরপর চুয়াডাঙ্গার আদালতে নেওয়া হলে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।

মামলার অভিযোগে বলা হয়েছে, দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি গ্রামের রুহুল আমিন (৭০) ও তার স্ত্রী বৃদ্ধা মোছা. রিনা বেগমের (৬৫) ভরণ-পোষণের খরচ দেয় না দুই ছেলে বিকাশ ও আলামিন। এর ফলে দীর্ঘদিন ধরে মানবেতর জীবনযাপন করছেন তারা।

রুহুল আমিন জানান, খাওয়ার টাকা চাইলে আমার দুই ছেলে ও তাদের স্ত্রীরা মারধর করে। ছেলে ও ছেলে বউদের হাতে মার খাওয়ার পর আমি দর্শনা থানায় পুলিশকে জানাই। পরে ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে মামলা করি।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম লুৎফুল কবির জানান, বৃদ্ধ বাবা-মা’র ঘটনা শুনে তাদের দুই ছেলে ও দুই পুত্রবধূসহ পাঁচ জনের বিরুদ্ধে দর্শনা থানায় মামলা নেওয়া হয়। বৃহস্পতিবার তাদের এক ছেলে ও পুত্রবধূকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ