ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সন্ত্রাসী হামলায় আহত শ্রমিক লীগ নেতার মৃত্যু 

প্রকাশনার সময়: ২৪ নভেম্বর ২০২১, ২২:১৫

তিনদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে টাঙ্গাইলে শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা অবশেষে হেরে গেলেন। বুধবার (২৪ নভেম্বর) বিকেলে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত রোববার সন্ত্রাসীরা কুপিয়ে গুরুতর আহত করে তাকে। রেজাউল শহরের দেওলা এলাকার আজাদ আলমগীরের ছেলে।

জানা যায়, আহত রেজাউলকে ওইদিনই টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে রোববার থেকে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। বুধবার বিকেল সাড়ে চারটায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

গত রোববার রাত নয়টার দিকে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় রেজাউল করিম (৩৮) সন্ত্রাসী হামলার শিকার হন। হাত, পা, মেরুদণ্ডসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করা হয় তাকে।

রেজাউলের বন্ধু ফারুক তালুকদার জানান, রাতেই লাশ টাঙ্গাইলে আনা হবে। বৃহস্পতিবার পোস্ট মর্টেমসহ আইনগত প্রক্রিয়া শেষে তাকে দাফন করা হবে।

শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক হওয়ার আগে তিনি জেলা ছাত্রলীগের সহসভাপতি ছিলেন। ২০১৪ সালে ফারুক আহমেদ হত্যার বিচারের দাবিতে আমানুর ও তার ভাইদের বিরুদ্ধে যে আন্দোলন শুরু হয় সেখানে রেজাউল সক্রিয় ছিলেন। তার পারিবারিক সূত্র জানায়, তারা রেজাউলের চিকিৎসা নিয়ে ব্যস্ত ছিলেন। তাই এখনো মামলা দায়ের করা হয়নি।

টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, এ ঘটনায় এখন পর্যন্ত মামলা না হলেও তারা রেজাউলের উপর হামলাকারিদের চিহিৃত করতে পেরেছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ