ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফরিদগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশনার সময়: ২৩ নভেম্বর ২০২১, ১৯:৫৮

চাঁদপুরের ফরিদগঞ্জে আয়েশা আক্তার (৪৫) নামে গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (২২ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার রুপসা উত্তর ইউনিয়নের দক্ষিণ বদরপুর গ্রামের করিম উদ্দিন পাটওয়ারী বাড়ীতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ রাতেই ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে পুলিশ মরদেহ ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

গৃহবধূর স্বামী তুহিন পাটওয়ারী ও স্থানীয়রা জানান, উপজেলার রুস্তুমপুর গ্রামের হাবীব উল্যা পোদ্দারের মেয়ে আয়েশা আক্তারের (৪৫) সাথে ৫ বছর আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এটি উভয়ের দ্বিতীয় বিবাহ। তাদের দাম্পত্য জীবনে আসমা আক্তার নামে ৩ মাসের একটি কন্যা সন্তান রয়েছে। আয়েশা তার শিশু কন্যা ও স্বামীসহ একা বাড়ীতে বসবাস করতেন।

তুহিন জানায়, ‘আমি মাগরিবের নামাজের পর প্রয়োজনীয় কাজে বাড়ীর বাহিরে যাই। কিছুক্ষণ পর ফিরে এসে দেখি আমার স্ত্রী আয়েশা ড্রইং রুমে সিলিং ফ্যানের সাথে ঝুলে আছে। জীবিত আছে এ ভেবে আমি দড়ি কেটে তাকে নীচে নামাই। পাশেই আমার ৩ বছরের মেয়ে খুব কান্নাকাটি করছিলো। একা বাড়ী হওয়ার কারণে কাউকে জানানো বা কারো সহযোগিতা নিতে পারি নাই। পরে শিশু কন্যাকে পাশের বাড়ীতে একজনের জিম্মায় দিতে গিয়ে রাস্তা থেকে লোকজনকে ডেকে এনে বিস্তারিত জানাই। ততক্ষণে আমি আয়েশাকে খাটের উপর সুইয়ে দিয়ে কম্বল গায়ে জড়িয়ে দেই। খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য মমিন হোসেন থানা পুলিশকে খবর দিলে তারা লাশ থানায় নিয়ে যান।’

আয়েশার স্বামী দাবি করেছেন কয়েকদিন হয়েছে তার স্ত্রীর গতিবিধি রহস্যজনক ছিল। মুঠো ফোনে একাধিক মানুষের সাথে কথা বলতেন এবং ইচ্ছে হলেই আত্মীয় স্বজনের কথা বলে বাড়ী থেকে বের হয়ে যেত।

স্থানীয় ইউপি সদস্য মমিন উল্যাহ পাটওয়ারী জানান, আয়েশার স্বামী তুহিন পাটওয়ারী সৌদি আরবে ছিলেন। প্রবাসে থাকাবস্থায় তার প্রথম স্ত্রী রানী বেগম মারা যায়। সে ঘরেও ৩ কন্যা সন্তান রয়েছে। তাদের সকলকে পাত্রস্থ করা হয়েছে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, খবর পেয়ে আয়েশার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ