ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

তিন দিন ধরে নিখোঁজ ঢাবির শিক্ষার্থী হিমেল

প্রকাশনার সময়: ২১ নভেম্বর ২০২১, ১৬:৪১

নিখোঁজের তিন দিন পার হলেও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হামিদ সিকদার হিমেলকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাঁর ব্যক্তিগত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।

গত শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হল থেকে গ্রামের বাড়ি যাওয়ার কথা ছিল তাঁর। হিমেল ঢাকাস্থ সখীপুর থানা স্টুডেন্ট (ডিএসটিএস) অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইলের সখীপুর উপজেলার জামালহাটকোড়া গ্রামের বিল্লাল সিকদারের ছেলে।

তিনি ঢাবির রসায়ন বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী এবং বর্তমানে মাস্টার্সে অধ্যয়নরত।

হিমেলের বাবা বিল্লাল সিকদার জানায়, ‘গত বৃহস্পতিবার রাতে হিমেল তাঁর মোবাইলে জানায় শুক্রবার অথবা শনিবার বাড়ি ফিরবে। পরে শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয় হল থেকে বের হয়ে এখনো বাড়ি ফেরেনি। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেছি। কোথাও ছেলের সন্ধান পাইনি। আমাদের সঙ্গে কখনো মনমালিন্যও হয়নি, তাহলে কেনো সে নিখোঁজ হবে?’

হিমেলের বন্ধু ফেরদৌস আহমেদ বলেন, শহীদুল্লাহ হলের প্রভোস্ট এরই মধ্যে হিমেলের কক্ষ পরিদর্শন করেছেন। তিনি আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

এ বিষয়ে শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) সেলিম বলেন, নিখোঁজ হিমেলের ব্যবহৃত মোবাইলের সর্বশেষ লোকেশন টাঙ্গাইল দেখাচ্ছে। কিন্তু মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। আমরা বিভিন্নভাবে তাঁকে খুঁজে বের করার চেষ্টা করছি।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ