ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ভাড়া নিয়ে বিতণ্ডা, ৪ শিক্ষার্থীকে পেটালো চালক-সহকারীরা

প্রকাশনার সময়: ১৯ নভেম্বর ২০২১, ০১:৫০
সংগৃহীত ছবি

বাসে হাফ ভাড়া নিয়ে বিতর্কের জেরে সরকারি তিতুমীর কলেজের চার শিক্ষার্থীকে মারধর করেছেন চালক ও সহকারীরা। এই চার শিক্ষার্থী হলেন, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের নূর সুমন, মিরাজ মিয়া ও শাহিন সরদার, সজ্জাদ।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে এই ঘটনা ঘটে।

জানা যায়, সন্ধ্যায় মিরপুর-গুলিস্তান রুটের সেফটি পরিবহনের একটি বাসে শেওড়াপাড়া থেকে আগারগাঁওয়ে যাওয়ার জন্য ওঠেন ওই চার শিক্ষার্থী। আগাওগাঁয়ে বাসটির চেকারকে হাফ ভাড়া কাটতে বললে তা নিয়ে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে বাস থামিয়ে কয়েকটি বাসের চালক-সহকারীরা মিলে চারজনকে মারধর করেন।

আহতদের সহপাঠী নয়ন সরকার জানান, বাসের চালক ও সহকারীরা তাদের লাঠি দিয়ে মারধর করেন ও বুকের ওপর উঠে আঘাত করেন। এতে দুজন গুরুতর আহত হন। তাদের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়।

এ প্রসঙ্গে কাফরুল থানার উপ-পরিদর্শক সাজ্জাদ হোসেন বলেন, আমরা ৯৯৯-এ কল পেয়ে ঘটনাস্থলে যায়। তবে ঘটনাস্থলে যাওয়ার আগেই তারা সেখান থেকে চলে যায়।

এদিকে, শিক্ষার্থীদের কাছ থেকে হাফ ভাড়া না নেওয়া ও দুর্ব্যবহার করার অভিযোগে বৃহস্পতিবার সকালে ঢাকা কলেজের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের অভিযোগ, এ রুটে প্রতিদিন অনেক শিক্ষার্থী চলাচল করলেও তাদের থেকে হাফ ভাড়া নেওয়া হচ্ছে না। উল্টো বাসচালক ও হেলপাররা শিক্ষার্থীদের সঙ্গে দুর্ব্যবহার করেন। হাফ ভাড়া নিশ্চিতের দাবিতে তারা বাস আটকে দিয়ে বিক্ষোভ করছেন।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ