ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

সায়েদাবাদে সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৪

প্রকাশনার সময়: ১৭ নভেম্বর ২০২১, ২১:৩৯ | আপডেট: ১৭ নভেম্বর ২০২১, ২১:৪২

রাজধানীর সায়েদাবাদের জনপথ মোড়ের একটি দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ শফিকুল ইসলাম (৫০) মারা গেছেন। এ নিয়ে এ ঘটনায় চারজনের মৃত্যু হলো।

গত মঙ্গলবার রাত ১১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইয়ুব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এস এম আইয়ুব হোসেন জানান, জনপদ মোড় এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হন শফিকুল ইসলাম। মঙ্গলবার রাত ১১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার শরীরের ৮৮ শতাংশ দগ্ধ ছিল। এ ঘটনায় কবির হোসেন (৩৮) নামের দগ্ধ আরো একজনের অবস্থাও আশঙ্কাজনক। তার শরীরের ৮৫ শতাংশ দগ্ধ বলেও তিনি জানান।

তিনি আরো বলেন, সায়েদাবাদ জনপদ মোড় থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ছয়জনকে হাসপাতালে আনা হয়েছিল। তাদের মধ্যে রোববার বিশ্বনাথ দত্ত নামের একজনের মৃত্যু হয়। মঙ্গলবার ভোরে রিপন মিয়া মারা যান। সকাল সাড়ে ৯টার দিকে আবুল কালামের মৃত্যু হয়। সর্বশেষ শফিকুল ইসলামের মৃত্যু হয়।

তিনি জানান, হাসপাতালে আসা বাকি একজনের অবস্থাও আশঙ্কাজনক। তাদের মধ্যে কবির হোসেনের ৮৫ শতাংশ দগ্ধ, অবস্থাও আশঙ্কাজনক। শামসুদ্দিন রবিন নামের একজনের ৫ শতাংশ বার্ন হওয়ায় তিনি চিকিৎসা নিয়ে আগেই হাসপাতাল ছেড়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, শফিকুলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ