ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

৪ বছরের শিশুকে দিনদুপুরে গণধর্ষণ

প্রকাশনার সময়: ১৭ নভেম্বর ২০২১, ২১:২৮

বগুড়ার গাবতলীতে দিনদুপুরে সাড়ে ৪ বছরের এক শিশু কন্যাকে পালাক্রমে গণধর্ষণ করেছে পার্শ্ববর্তী বাড়ীর ৪জন কিশোর। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দুপুরে পৌর এলাকার ১নং ওয়ার্ডের জয়ভোগা আকন্দপাড়া গ্রামে। শিশুটি গ্ররুত্বর অসুস্থ্য হওয়ায় তাকে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্ততি চলছে।

এলাকা সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় পৌর এলাকার ১নং ওয়ার্ডের জয়ভোগা আকন্দপাড়া গ্রামের জনৈক ব্যক্তির নাতনিকে পাশের বাড়ীর ৪জন কিশোর যথাক্রমে বাবলু আকন্দের ছেলে হাসিব (১৩), সুমন আকন্দের ছেলে আল ফুয়াদ (১১), জিন্না আকন্দের ছেলে জোবায়ের (১২) ও শহিদুলের ছেলে মোজাহিদ (০৯) ওই শিশুকে ফুসলিয়ে বাড়ীর পাশে একটি জঙ্গলের নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনার সাথে সাথে শিশুটি কান্নাকাটি করতে করতে বাড়ীতে এসে তার মা ও নানীকে ঘটনা খুলে বলেন। ঘটনাটি আশেপাশের লোকজনের মধ্যে জানাজানি হয়। শিশুটি গ্ররুত্বর অসুস্থ্য হওয়ায় তাকে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি হয়েছে এবং চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে।

এ ব্যাপারে গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়া লতিফুল ইসলাম বলেন,‘নারী ও শিশু হেল্প ডেস্ক এর তদারকিতে ভিকটিমের মেডিকেল পরিক্ষা করা হয়েছে। ঘটনা শোনার পর থেকেই অপরাধীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ