ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬
পরকীয়া সন্দেহ

স্ত্রীকে কুপিয়ে শরীরে গরম পানি ঢেলে আত্মহত্যার চেষ্টা

প্রকাশনার সময়: ১৬ নভেম্বর ২০২১, ২১:২৪

আশুলিয়ায় পরকীয়ার জের ধরে স্ত্রীকে কুপিয়ে শরীরে গরম পানি ঢেলে আত্মহত্যার চেষ্টা করেছেন মোর্শেদ (৪০) নামে এক ব্যক্তি। মঙ্গলবার সকাল ৯টার দিকে আশুলিয়ার জিরানী এলাকার আফজাল হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মোর্শেদকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

মোর্শেদ ও তার স্ত্রী লাইলী বেগমের (৩০) গ্রামের বাড়ি নাটোরে। বর্তমানে পোশাক কারখানায় কাজ করে লাইলী। মোর্শেদ ভাঙ্গারির ব্যবসা করেন। তারা ওই এলাকার আফজাল হোসেনের বাড়ির ভাড়াটিয়া। ২০০৯ সালে তাদের পারিবারিকভাবে বিয়ে হয়।

পুলিশ জানায়, সকালে পারিবারিক কলহের জের ধরে স্বামী মোর্শেদ মিয়া ধান কাটার কাঁচি দিয়ে স্ত্রীকে গলাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করেন। পরে সে নিজের শরীরে গরম পানি ঢেলে আত্মহত্যার চেষ্টা করে।

এ সময় ঘটনাস্থল থেকে মোর্শেদকে আটক করা হয়। শরীরে গরম পানি ঢালায় তার শরীরের কিছু অংশ ঝলসে গেছে। তাকে গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। স্ত্রীকে গুরুতর জখম অবস্থায় পার্শ্ববর্তী শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশুলিয়া থানার এসআই কাউছার হামিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রীর পরকীয়া সন্দেহের জের ধরে স্বামী তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করে। পরে স্বামী তার নিজের শরীরে গরম পানি ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন। এ ঘটনায় স্বামীকে আটক করা হয়েছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ