ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

চুয়াডাঙ্গায় কিটনাষক খাইয়ে শিশুকে হত্যাচেষ্টা

প্রকাশনার সময়: ১৫ নভেম্বর ২০২১, ০৯:৫২

চুয়াডাঙ্গায় পাওনা টাকা না দিয়ে অন্য দোকানে খাবার খাওয়ায় আজহারুল ইসলাম (১২) নামের এক শিশুকে মারধর ও কিটনাষক মেশানো কোমল পানিয় পান করিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। রোববার রাতে চুয়াডাঙ্গা সদর উপজেলার উকতো গ্রামে এ ঘটনা ঘটে। আহত শিশু আজহারুল ইসলাম (১২) উকতো গ্রামের মাদ্রাসাপাড়ার শফিউদ্দেনের ছেলে। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আজহারুলের শয্যাপাশে থাকা তার পরিবারের অন্যান্য সদস্যরা জানান, আজহারুল বিভিন্ন সময় একই গ্রামের আনিসুরের খাবারের হোটেলে বাকিতে খাবার খেতো। বাড়ি থেকে টাকা নিয়ে পরে খাবারের টাকা পরিশোধ করতো। আজহারুল রোববার রাতে আনিসুরের হোটেল থেকে খাবার না খেয়ে অন্য একটি হোটেলে খাবার খায়। এ ঘটনা জানতে পেরে আনিসুর আজহারুলকে ডেকে মারধর করে ও কোমল পানিয় স্পিডের সাথে কিটনাষক মিশিয়ে জোর পূর্বক খাইয়ে দেয়ার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পরিবারের সদস্যরা আজহারুলকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়।

সদর হাসপাালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিল আর সালান বলেন, ‘রাত ৯ টার দিকে আজহারুল নামের এক শিশুকে জরুরি বিভাগের নেয়া হয়। শিশুটির পরিবারের সদস্যরা জানায় তাকে জোরপূর্বক কিটনাষক খাওয়ানো হয়েছে। আমরা শিশুটির পাকস্থলি ওয়াশ করেছি। ২৪ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত শিশুটি আশঙ্কামুক্ত কিনা তা নিশ্চিত হওয়া যাবে না। আমরা তাকে হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি রেখেছি।’

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ